BREAKING NEWS

ads

Monday, May 8, 2017

এটাই আমার রিয়েল লাইফ

                                                 

 এটাই আমার রিয়েল লাইফ    

ছেলেঃ i love youমেয়েঃ sorry আমি প্রেমভালোবাসায়বিশ্বাসি না, আমার মা, বাবাযেখানে বিয়ে দিবেসেখানেই বিয়ে করব তাছাড়া আমি আমার জিবন সঙ্গীনি নির্বাচনে যোগ্য নাতাই এই ব্যাপারে আমি আমার মা, বাবার,ওপর নির্ভরশীলছেলেঃ আচ্ছা ঠিক আছে (মন খারাপ করে)....[ এখানে ছেলেটি সাধারন একজন মধ্যপ্রাচ্য প্রবাসী ছেলে ]কিছুদিন পরে ওই মেয়েকে অন্য একটা ছেলে প্রপোজ করলে। ..ছেলেঃ i love youমেয়েঃ no replyছেলেঃ কি হলো? চুপ আছো যে?মেয়েঃ আমাকে ভাবতে হবেছেলেঃ কতদিন লাগবে ভাবতে? মেয়েঃ কমপক্ষে এক মাসছেলেঃ ঠিক আছে আমি একমাস পরে আসবো.....একমাস পরঃ.... ছেলেঃ i love youমেয়েঃ i love you to three......[এখানে ছেলেটি ইঞ্জিনিয়ারিংপড়তেছিল ]..... লক্ষ্য করুনঃ প্রথম ছেলেটাকে বলল সে নাকি প্রেম ভালবাসায় বিশ্বাসি না,.....তার মা, বাবার ওপর সসম্পূর্ণনির্ভরশীল, কিন্তু পরের ছেলেটির প্রস্তাবে একটু ভেবে চিন্তে রাজি হয়ে গেলআগেরছেলেকে ফিরিয়ে দেয়ার কারণতার ক্যারিয়ার ভালো ছিলোনাMoral -সার্থ যেখানে ভালবাসা সেখানে তাই প্রেম নয় ক্যারিয়ার কে গুরুত্ব দিন, ভালবাসা আপনা আপনি চলে আসবে.....!!

Share this:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.

 
Back To Top
Copyright © 2014 আকাশ ছোঁয়া স্বপ্ন। . Shared by Themes24x7